• ঢাকা
  • সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ জুলাই, ২০১৯

ধর্ম যার যার উৎসব হউক সবার : উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দীন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মহিউদ্দিন আল আজাদ॥
হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মাইনুদ্দীন বলেছেন, ধর্ম যার যার উৎসব হবে সবার। বৃহস্পতিবার বিকেলে হাজীগঞ্জের উচ্চঙ্গায় আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) এর শ্রী শ্রী রাধা কৃষ্ণ জিউ মন্দিরে শ্রী শ্রী জগন্নাথদেবের রথ যাত্রা মহোৎসব উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, ধর্ম কোন উৎসবের বাঁধা হতে পারেনা। এ দেশ আমাদের সকলের। ১৯৭১ সালে সকলে যুদ্ধ করে এ দেশকে স্বাধীন করেছে। এদেশে সকল জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে একসাথে বসবাস করবে। সকলে সকলের ধর্ম পালন করবে। এক জনের উৎসবে একজন যাবে এটাই নিয়ম হওয়া উচিত।
শ্রী শ্রী রাধা কৃষ্ণ জিউ মন্দিরের অধ্যক্ষ অধ্যাপক সুধীর রঞ্জন নাথের পরিচালনায় ও বিশিষ্ট ব্যবসায়ী ও উক্ত মন্দিরের সভাপতি রোটা. রুহীদাস বণিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়রম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভিন মিলি, সদর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো. শফিকুল ইসলাম মীর, সোহরাব হোসেন, শ্রী লক্ষণ চন্দ্র পাল।
রথ যাত্রার উদ্বোধন শেষে রথটিকে ভক্তবৃন্দ উচ্চঙ্গা থেকে টেনে হাজীগঞ্জ পৌরসভার অভয়নগরে নিয়ে আসেন। সেখান থেকে আগামী বৃহস্পতিবার উল্টো রথ যাত্রার মাধ্যমে পুনরায় শ্রী শ্রী রাধা কৃষ্ণ জিউ মন্দিরে নিয়ে যাওয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!