• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২ জুলাই, ২০১৯

চাঁদপুরের এসপি’র কাছ থেকে চাঁদপুর খবর সম্পাদকের পুরস্কার গ্রহণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার :

চাঁদপুরের জনবান্ধন পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম মহোদয়ের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেছেন দৈনিক চঁদপুর খবর’র প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ও চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী। রোববার (১ জুলাই) বেলা ১টায় চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপারের সাথে একান্ত আলাপচারিতায় মিলিত হন দৈনিক চঁদপুর খবর’র প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।
দীর্ঘক্ষণ চাঁদপুরে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ, সাংবাদিক ও সংবাদপত্রসহ সমসাময়িক বিষয় নিয়ে আলাপচারিতা হয় মহোদয়ের সাথে।
জানা গেছে,গত ২৭ জুন দৈনিক চাঁদপুর খবর পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে “১০৩ টাকায় (এক জন আবেদনকারী) আবেদন করে ১১৫ জনকে পুলিশে চাকুরি দিলেন পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম পিপিএম” শীর্ষ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছিলো। উক্ত সংবাদটি চাঁদপুর খবরের অনলাইনে অধিক শেয়ার, কমেন্ট হয়েছে এবং পাঠকের কমেন্টের মন্তব্যে ভূয়সী প্রশংসীত হয়েছেন তিনি।
এ সাফল্যতা নিয়ে দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় ও অনলাইনে প্রতিবেদন প্রকাশ এবং অনলাইনে নাগরিক সমাজ কতৃর্ক ব্যাপক প্রসংশিত হওয়ায় চাঁদপুরের জনবান্ধব পুলিশ সুপার জিহাদুল কবির জেলা পুলিশের পক্ষ থেকে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী পুরস্কৃত করেন। পুরস্কার হিসেবে পুলিশের লোগো সম্বলিত এসপি জিহাদুল কবির বিপিএম, পিপিএম নামের মগ তুলে দেন। এছাড়াও পত্রিকার সহকারী বার্তা সম্পাদক ও সংশ্লিষ্ট প্রতিবেদক আহম্মদ উল্যাহকে পুরস্কার তুলে দেন ।
এ সময় আগামী ৪জুলাই দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী পিতা শাহমাহমুদপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান অ্যাডভোকেট তাহের হোসেন রুশদী সাহেবের ১ম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়।
দৈনিক চাঁদপুর খবরকে পুরস্কৃত করায়, চাঁদপুরের জনবান্ধব পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানিয়েছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। এ সময় তিনি জানান, স্বচ্ছ প্রক্রিয়ায় পুলিশে চাকুরি দেয়াসহ জেলায় অনেক ইনোগেটিভ কাজ করে জেলায় সুনাম কুড়িয়েছেন। পুলিশের এ রকম জনবান্ধব কাজ আরো এগিয়ে যাবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!