• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ জুন, ২০১৯

আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ইঞ্জি. মমিনুল হক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন:
বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপির) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেছেন, আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। শনিবার দুপরে ইঞ্জি. মমিনুল হকের বাড়ীতে শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির প্রথম সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে আজ বিভিষিকাময় এক ভীতিকর অবস্থা। চার দিকে খুন, গুম আর ধর্ষণ। এভাবে একটি স্বাধীন দেশ চলতে পারেনা। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে বাস্তবায়ন করতে হলে এবাং আমাদের মা’কে মুক্ত করতে হলে রাজপথই একমাত্র সমাধান।

তিনি বলেন, আন্দোলনের বিকল্প আর কিছুই হতে পারেনা। আমাদে পীট দেয়ালে ঠেকে গেছে। এখন আর সময় নেই। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়া মুক্ত হবেই হবে এবং তারেক রহমান দেশে ফিরে আসবে।

শাহরাস্তি উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ আবদুল মান্নান পাটওয়ারীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক হাবিবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয়বাদী তাঁতী দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মিন্টু, হাজীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মোহন, সাবেক আহবায়ক ও সাবেক মেয়র আলহাজ¦ আবদুল মান্নান খান, শাহরাস্তি উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মমতাজ উদ্দিন, আয়াত আলী ভূইয়া, সেলিম পাটওয়ারী লিটন, অধ্যাপক মোজাহের হোসেন, আলহাজ¦ আয়াত আলী ভূইয়া, জহিরুল ইসলাম, শাহ আলী, মোজাম্মেল হক পাটওয়ারী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মো. ফারুক হোসেন।

সাধারন সভার যৌথ সিদ্ধান্তমতে শাহরাস্তি উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন মিয়াজীকে বহিস্কার করে তার স্থলে নতুন আহবায়ক করা হয় প্রবীণ বিএনপি নেতা আলহাজ¦ আবদুল মান্নান পাটওয়ারীকে। সভায় সর্বসম্মতিক্রমে সে সিদ্ধান্ত পাশ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!