• ঢাকা
  • সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৮ জুন, ২০১৯

রিফাত হত্যার আসামিদের দেশত্যাগ ঠেকাতে রেড অ্যালার্ট জারি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

notunerkotha.com

রিফাত শরীফ হত্যার আসামিরা যাতে দেশত্যাগ করতে না পারে, সেজন্য দেশের সব আন্তর্জাতিক বিমানবন্দর, স্থলবন্দর ও নৌবন্দরে রেড অ্যালার্ট জারি করা হয়েছে। পুলিশ সদর দফতর থেকে শুক্রবার সকালে গণমাধ্যমকে এই তথ্য জানানো হয়।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা বলেন, বরগুনায় রিফাত শরীফ হত্যার ঘটনায় অভিযোগে থাকা আসামিরা যাতে দেশত্যাগ করতে না পারে, এজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট বিমানবন্দর, স্থলবন্দর ও নৌবন্দরগুলোকে নির্দেশ প্রদান করা হয়েছে।

রিফাত শরীফকে হত্যা মামলার আসামিরা যাতে সীমান্ত অতিক্রম ও দেশত্যাগ করতে না পারে, তা নিশ্চিত করতে বৃহস্পতিবারই মৌখিকভাবে নির্দেশ দেন হাইকোর্ট। বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই নির্দেশ দেন।

গতকাল সকালে ঘটনাটি আদালতের নজরে আনেন সুপ্রিম কোর্টের আইনজীবী রুহুল কুদ্দুস। আদালত বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। দেশের সবাই এ ঘটনায় মর্মাহত। সমাজটা কোথায় যাচ্ছে!

আসামিদের যেকোনো মূল্যে গ্রেফতার করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নির্দেশ দিয়েছেন। গতকাল সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রিফাত শরীফ হত্যার ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতারের কথা জানিয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!