• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ জুন, ২০১৯

হাজীগঞ্জে গাড়ি চাপায় অজ্ঞাত যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
মোহাম্মদ হাবীব উল্যাহ্:
চাঁদপুরের হাজীগঞ্জে অজ্ঞাত গাড়ি চাপায় আনুমানিক ৪০/৪২ বছরের অজ্ঞাত এক যুবকের মৃত্য হয়েছে। রবিবার রাতে পৌরসভাধীন ধেররা নামক এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এসেছে।
জানা গেছে, এ দিন রাত আনুমানিক ৮টার দিকে ধেররা নামক এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে অজ্ঞাত যুবকের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। দূর্ঘটনার সময় সড়কের আশে-পাশে লোকজন না থাকায় ঘাতক পরিবহনকে চিহৃিত করা যায় নি।
স্থানীয়রা জানান, নিহত ব্যক্তিকে গত কয়েকদিন ধরে এই এলাকায় দেখা গেছে। তিনি উদ্দেশ্যহীনভাবে চলাফেরা করেছেন। বেশভূষা এভনরমাল (পাগল) ছিলো।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, অজ্ঞাত গাড়ী চাপায় অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হবে। এবং পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি বলেন, নিহতের মরদেহের ছবি সংশ্রিষ্ট বিভাগ সমুহ এবং সামাজিক যোগাযোাগ মাধ্যম ফেসবুকে দেয়া হয়েছে। যদি কেউ নিহতের পরিচয় পেয়ে থাকেন, তাহলে থানায় অথবা ০১৭১৩-৩৭৩৭১৩ এই মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!