• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ জুন, ২০১৯

চাঁদপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে চাঁদপুর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল সাড়ে ৬টায় জেলা আওয়ামী লীগের ব্যাপক কর্মসূচীর অংশ হিসেবে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে মল্যদান করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এদিকে সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগের জন্ম হয়েছে এদেশের মাটি ও মানুষের অধিকার প্রতিষ্ঠার মধ্যদিয়ে। এদেশ ছিলো শোষিত, বঞ্চিত ও নিপিড়িত। সেই দেশকে পরাধীনতা থেকে দীর্ঘ লড়াই শেষে মুক্ত করেছে আওয়ামীলীগ। আওয়ামী লীগের নেতৃত্বেই আমাদের জাতীয় পতাকা ও ভূখন্ড অর্জিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সর্দার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মুজিবর রহমান ভূঁইয়া, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাড. বিনয় ভূষন মজুমদার, মহিলা সম্পাদিকা অধ্যাপিকা মাসুদা নূর খান, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক জিল্লুর রহমান জুয়েল।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!