• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ জুন, ২০১৯

হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদ (২০১৯-২১) গঠনের লক্ষ্যে আগামি ১৩ জুলাই (শনিবার) নির্বাচন (ভোট গ্রহণ) অনুষ্ঠিত হবে। শনিবার বিকালে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে নির্বাচনের তফসিল ঘোষণা করেন, নির্বাচন কমিশনার ও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মো. ইকবালুজ্জামান ফারুক।

তফসিল অনুযায়ী আগামি ২৪ ও ২৫ জুন সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন মনোনয়নপত্র বিক্রয়, ২৬ ও ২৭ জুন সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত মনোনয়নপত্র জমা এবং ২৯ জুন প্রার্থী এবং প্রস্তাবকারী ও সমর্থকের উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে।

৩০ জুন প্রার্থীর আপীল নিস্পত্তি, ২ জুলাই সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার এবং ৩ জুলাই সকাল ১০ টায় প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ১৩ জুলাই (শনিবার) সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে বিরতিহীনভাবে একটানা ভোট গ্রহণ করা হবে। এ সময় আরো বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনের সদস্য সচিব খাজা সফিউল বাশার রুজমন।

উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের সদস্য যুগল কৃষ্ণ হালদার ও মো. আবুল কাশেম মুন্সী, প্রতিষ্ঠাতা সদস্য খালেকুজ্জামান শামীম ও কাজী মোরশেদ আলম, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সদস্য হাছান মাহমুদ, কাজী হারুন, মহিউদ্দিন আল আজাদ, এস.এম চিশতী, শাখাওয়াত হোসেন, এনায়েত মজুমদার, ইমাম হোসেন হীরা, মনিরুজ্জামান বাবলু, মুনছুর আহমেদ বিপ্লব, সাইফুল ইসলাম, সাখাওয়াত হোসেন শামীম, মেহেদী হাছান, খন্দকার আরিফ, আবু তাহের মেসবাহ, পাপ্পু মাহমুদ, জহিরুল ইসলাম জয়, মোহাম্মদ হাবীব উল্যাহ্, রেজাউল করিম নয়ন, গাজী মহিন উদ্দিন, আবু বকর সিদ্দিকসহ অন্যান্য সদস্যবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!