• ঢাকা
  • সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৮ জুন, ২০১৯

হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ইলশেপাড়’র ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে জেলার সিকি কোটি মানুষের মুখপত্র দৈনিক ‘ইলশেপাড়’ পত্রিকার ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিক পালন করা হয়েছে। মঙ্গলবার বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। এ দিন সকালে র‌্যালী শেষে পৌর সভাকক্ষে আলোচনা সভা ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ।

সভায় পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন বলেন, ইলশেপাড়সহ সকল সংবাদমাধ্যম ও প্রতিনিধির সঙ্গে আমার সু-সম্পর্ক রয়েছে। আশাকরি আগামি দিনেও ইলশেপাড় জেলার তথা হাজীগঞ্জ পৌরবাসীর আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। নিরপেক্ষ ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে এবং গঠনমূলক সংবাদ পরিবেশনের মাধ্যমে অতীতের মতো ভবিষ্যতেও ইলশেপাড় এগিয়ে যাবে।


বিশেষ অতিথির বক্তব্যে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, মাদক, বাল্যবিবাহ, নারী নির্যাতন ও জঙ্গিবাদসহ অপরাধমুক্ত সমাজ গঠনে সংবাদপত্র গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। জনসচেতনতার লক্ষ্যে এবং সামাজিক অপরাধ নির্মূলে আগামি দিনেও ইলশেপাড় তার দায়িত্বশীল কার্যক্রম অব্যাহত রাখবে বলে আমি আশা করি।

তিনি বলেন, ইলশেপাড় পত্রিকায় বেশ কিছু অসহায় মানুষের প্রতিবেদন দেখেছি। যার ফলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে। এতে ওই মানুষগুলো উপকৃত হয়েছে। যা প্রশংসার যোগ্য। এ ধারা অব্যাহৃত রেখে, আগামি দিনেও ইলশেপাড় অসহায়, গরিব, দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াবে।


ইলশেপাড় এর বিশেষ প্রতিনিধি অধ্যাপক এস.এম চিশথীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুননু, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির। বক্তব্য রাখেন, ইলশেপাড় পত্রিকার যুগ্ম সম্পাদক পীরজাদা মাহফুজ উল্যাহ্, সহ-সম্পাদক মনির হোসেন প্রমুখ।


ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্’র সভাপতিত্বে আলোচনা সভায় অতিথিদের বক্তব্য শেষে প্রধান অতিথি পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন ও বিশেষ অতিথি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনিসহ অন্যান্য অতিথিবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর ও সাংবাদিক হাবিবুর রহমান, পৌর সচিব মুহাম্মদ নূর আজম বিন শরীফ, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গাজী সালাউদ্দিন, প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, নতুনেরডাক পত্রিকার সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, আজকের দেশকন্ঠের প্রকাশক ও সম্পাদক এনায়েত মজুমদার, মানবখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, সকলের কন্ঠের সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, মানবসমাজ পত্রিকার নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলু, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার নির্বাহী সম্পাদক সাইফুল ইসলাম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইল্শেপাড় পত্রিকার বার্তা সম্পাদক এস.এম সোহেল, ম্যানেজার আবরার, হাজীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এস.এম মিরাজ মুন্সী, দপ্তর সম্পাদক পাপ্পু মাহমুদ, সদস্য কবির হোসেন, মেহেদী হাছান, শাখাওয়াত হোসেন শামীম, রেজাউল করিম নয়ন, গাজী মহিন উদ্দিন, সুজন দাস, সাংবাদিক মজিবুর রহমান, আরমান কাউছারসহ অন্যান্য অতিথিবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!