• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ জুন, ২০১৯

লঞ্চে হাজীগঞ্জের নারীকে ধর্ষণ করে হত্যা, লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

রাজধানীর সদরঘাটে এমভি মিতালী-৭ নামে একটি লঞ্চের কেবিন থেকে নিলুফা ইয়াসমিন (৫৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ জুন) দুপুরে সদরঘাটের চাঁদপুর টার্মিনালে নোঙর করা এমভি মিতালী লঞ্চ থেকে লাশটি উদ্ধার করা হয়। কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শ্রিবাস গাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সকাল ১০টার দিকে আমাদের খবর দেওয়া হয়। পরে আমরা গিয়ে মিতালী লঞ্চের একটি সিঙ্গেল কেবিন থেকে ওই নারীর লাশ উদ্ধার করি। নিহত নারীর নাম নিলুফা ইয়াসমিন। চাঁদপুরের হাজীগঞ্জ এলাকায় তার বাড়ি। তিনি চাঁদপুরেই থাকেন। রোববার রাতে চাঁদপুর থেকে তিনি লঞ্চ ওঠেন। জাহাঙ্গীর নামে এক ব্যক্তির নামে কেবিনটি বুকিং দেওয়া ছিল। তবে সেখানে মোবাইল নম্বর ছিল ওই নারীর। আমরা সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশের ময়নাতদন্তের জন্য স্যার সলিমল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মিডফোর্ড) পাঠিয়েছি।’ তিনি আরও বলেন, ‘নিহত নারীর গলায় কালচে দাগ রয়েছে। প্রাথমিকভাবে আমরা ধর্ষণের আলামত পেয়েছি। তবে ময়নাতদন্তের পর জানা যাবে কী ঘটেছিল।’

এ ঘটনায় লঞ্চটির স্টাফদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. শাহ জামান। তিনি জানান, নিহত নারীর স্বামী কয়েক বছর আগে মারা যান। তার একটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার খবর তার ভাইকে জানানো হয়েছে।

ঢাকা জেলা পিবিআই উপপরিদর্শক (এসআই) সালেহ ইমরান বলেন, ‘লাশ উদ্ধারের সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে যাই। ফরেনসিকের জন্য তার আলামত সংগ্রহ করা হয়েছে।’

সদরঘাট নৌ থানার ওসি রেজাউল করিম ভূইয়া জানান, রোববার রাতে চাঁদপুর থেকে যাত্রীবাহী লঞ্চ এমভি মিতালী-৭ লঞ্চটি যাত্রী নিয়ে সকাল ৭টায় সদরঘাটে পৌঁছায়। পরে লঞ্চের সব যাত্রী নেমে গেলে সাড়ে ৮টায় কেবিন পরিষ্কার করতে গিয়ে ওই নারীর মৃতদেহ দেখতে পেয়ে নৌ পুলিশকে খবর দেওয়া হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!