• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৪ জুন, ২০১৯

চাঁদপুরে অটোরিকশার ধাক্কায় সাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা এলাকায় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় জাহিদুল হক (৫০) নামে সাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় অটো চালক ও ২ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুন) সকাল সাড়ে ৯টায় চাঁদপুর-রায়পুর সড়কের গাছতলা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল হক সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের জহিরুল হক গাজীর ছেলে।

আহতরা হচ্ছেন- অটো চালক মো. ইউসুফ মৃধা (৪৫), রায়পুর থেকে আসা যাত্রী জাহানারা বেগম (৫০) ও তার মেয়ে শাহীদা আক্তার (১৮)।

স্থানীয়রা জানান, দ্রুতগামী সিএনজি চালিত অটোরিকশা রায়পুর থেকে চাঁদপুর লঞ্চঘাটের উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাস্থলে এসে সাইকেল আরোহীকে ধাক্কা দেয় এবং অটোরিকশাটিও রাস্তার পাশে পড়ে গিয়ে যাত্রী ও চালক আহত হয়। ঘটনাস্থলেই গুরুতর আহত হন জাহিদুল হক।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল বলেন, আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জাহিদুল হককে নিহত বলে ঘোষণা দেন। চালকসহ অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হসাপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করেন। আইনী প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!