• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৪ জুন, ২০১৯

ইলিশ সম্পদ রক্ষা করা সকলের দায়িত্ব : উপজেলা চেয়ারম্যান এমএ কুদ্দুস

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তরের এখলাছপুর ইউনিয়নে জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ’র চাউল বিতরণ করা হয়। শুক্রবার (১৪জুুন) সকালে ৮শ’ ৭ জন তালিকাভূক্ত জেলে পরিবারের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়।
চাল বিতরণ পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
প্রধান অতিথি বলেন, সরকার মার্চ-এপ্রিল ইলিশ মাছধরা নিষিদ্ধ ঘোষনা করেছেন। বৃহত্তর স্বার্থে তা আপনাদের মেনে চলতে হবে। আজকের জাটকা আগামী দিনের পরিপূর্ণ ইলিশ। এই ইলিশ আপনারাই ধরবেন, আপনারাই এর সুফল ভোগ করবেন। ইলিশ আমাদের চাঁদপুরের সম্পদ, তা রক্ষা করা আপনার আমার সকলের দায়িত্ব ও কর্তব্য।
তিনি আরো বলেন, এ ইলিশ ধরেই বাজারে বিক্রি করে আপনারা আমরা সকলেই লাভবান হবো। এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতার সভাপতিত্বে ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন- এখলাছপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক হোসেন মুরাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, ট্যাগ অফিসার সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর নবী।
এ সময় উপস্থিত ছিলেন- এখলাছপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আমান উল্যাহ, ইউপি সচিব করিম আহমেদ দিপু, ইউনিয়ন যুবলীগের সভাপতি বাদশা মিয়া, কৃষকলীগ নেতা মোজাম্মেল হক, মনির হোসেন মুন্না, ইউপি সদস্য আবু মুসা, জসিম উদ্দিন, মিন্নত আলী বেপারী, জহিরুল ইসলাম, মোশারফ হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য রিনা বেগম, তফুরা বেগম, নাছিমা বেগম’সহ আরো অনেকে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!