• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ১১ জুন, ২০১৯

চাঁদপুরে পদ্মা বাস কেড়ে নিলো মামা-ভাগ্নির প্রাণ, আহত-২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
চাঁদপুর সদর হাসপাতালে নিহত ব্যাংক কর্মকর্তার স্বজনের আহাজারি

নিজস্ব প্রতিনিধি:
চাঁদপুর সদর উপজেলার আশকাটি ইউনিয়নের গাবতলী এলাকায় বাস-সিএনাজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এমরান হোসেন (৩৪) নামে ব্যাংক কর্মকর্তা ও ভাগ্নি ফাতেমা আক্তার (১০) নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরো ২ যাত্রী।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ৬টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের গাবতলী নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত এমরান হোসেন হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সর্দার বাড়ীর মো. তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর সোস্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। ভাগ্নি ফাতেম একই এলাকার মো. আলমগীর হোসেনের কন্যা।

আহতরা হলেন-ফরিদগঞ্জ উপজেলার সুবিধপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ডাঃ ভাষান চন্দ্র শীলের ছেলে রতন চন্দ্র শীল (৩০) ও মো. জুয়েল হোসেন (৩৫)। আহতদের মধ্যে ফাতেমা ও রতন এর অবস্থা গুরুতর হওয়ার কারণে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেয়ার পথে মতলব এলাকায় ফাতেমার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, সিএনজি চালিত অটোরিকশাটি হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে আসছিলো এবং পদ্মা পরিবহনের বাসটি চাঁদপুর থেকে বিপরীত থেকে আসার সময় ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী এমরান নিহত হন এবং অন্য ৩ যাত্রী আহত হন। ঘটনার পরপরই বাসটি দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে এবং অটোরিকশা চালক পালিয়ে যায়।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, ঘটার সংবাদ পেয়ে ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পিতা তাজুল ইসলাম থানায় এসে আবেদন করার পর মরদেহ হ¯Íান্তর করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!