ব্রিস্টলে আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-শ্রীলংকা, সাকিবকে নিয়ে অনিশ্চয়তা

অনলাইন ডেস্ক:

বিশ্বকাপে আজ মঙ্গলবার দুই প্রতিবেশীর লড়াই। ইংল্যান্ডের ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডে বিকেলে মুখোমুখি হচ্ছে ১৯৯৬ বিশ্বকাপ চ্যাম্পিয়ন শ্রীলংকা ও ২০১৮ এশিয়া কাপের রানার্স আপ বাংলাদেশ। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়। চলতি টুর্নামেন্টে দুই দলেরই আজ চতুর্থ খেলা। এদিকে বিশ্বকাপে শুধু বাংলাদেশের নয়, এখন পর্যন্ত সব দল মিলিয়ে সেরা ব্যাটসম্যান সাকিব আল হাসান। সেই সাকিবের আজকে শ্রীলংকার বিপক্ষে ম্যাচ খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

সোমবার দলের সঙ্গে ব্রিস্টলে অনুশীলনে এলেও নেটে ব্যাটিং বা বোলিং করেননি সাকিব। শুরুতে মনে হয়েছিল তিনি বিশ্রামে আছেন। কিন্তু পরে জানা গেছে, তাঁর ঊরুতে চোট আছে। কার্ডিফে ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি করেন সাকিব। সেই সেঞ্চুরির পথেই ঊরুতে চোট পান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে আজ মাঠে নামছে বাংলাদেশ। ইতিমধ্যে বাংলাদেশ তিনটি ম্যাচ খেলে একটি ম্যাচে জয় পেলেও হেরেছে দু’টি ম্যাচে। অপর দিকে শ্রীলংকাও খেলেছে তিনটি ম্যাচ। তবে শ্রীলংকা একটি ম্যাচে জয়, একটি ম্যাচে পরাজয় আর একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় বাংলাদেশ থেকে এক পয়েন্ট বেশি নিয়ে আজ মাঠে নামবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares