চাঁদপুরে বেপরোয়া পিকআপ কেড়ে নিলো প্রবাসির স্ত্রীর জীবন : আহত ২

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী চেয়ারম্যান মার্কেটের সামনে ইট বোঝাই পিকআপের সাথে সংঘর্ষে একজন নিহত ও সাথে থাকা দুইজন আহত হয়েছে।

ঘটনার বিবরনে জানা যায়, মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ৯টার সময় পূর্বমূখী ইট বোঝাই পিকআপের নিচে পিষ্ট হয়ে হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর পঞ্চায়েত বাড়ীর প্রবাসী শাহালম মিজির স্ত্রী তিন সন্তানের জননী ঝরনা বেগম (৩৫) নামে এক পথ যাত্রী নিহত হয়েছে সাথে থাকা আরো দু’জন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী জলিল বেপারী বাড়ির মমতাজ বেগম (৫০) ও ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা লোহাগর মুন্সি বাড়ির ফয়েজ মুন্সির মেয়ে ফারজানা আক্তার (১৭) পিকআপের ধাক্কায় আহত হয়ে মমতাজ বেগমকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করান এবং ফারজানাকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় একটি বাড়িতে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার এসআই মিরাজ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। এরপর ওসি (তদন্ত) হারুনুর রশিদ এসে পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে আনেন।

প্রত্যক্ষদর্শী শাহাজান গাজী জানান, সকালে ওনারা ৩ জন রাস্তা পারাপারের সময় পশ্চিম দিক থেকে ইট বোঝাই পিকআপের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ঝরনা বেগম নিহত হয়েছেন। সাথে থাকা মমতাজ ও ফারজানা পিকআপের ধাক্কা লেগে আহত হয়েছেন।

নিহত ঝরনার ভাসুরের ছেলে আল আমীন জানান, আমার কাকী ও তার তালতো বোন মমতাজ বেগম, ভাগনি ফারজানা আক্তার সকালে কবিরাজ দেখানোর জন্য বাড়ি থেকে রওনা দিয়ে মান্দারী এলাকায় চেয়ারম্যান মার্কেটের সামনে রাস্তা পাশে নামেন। রাস্তার পারাপারের সময় পশ্চিম দিক থেকে আসা দ্রæতঘামী পিকআপের নিচে পড়ে ঝরনা বেগম নিহত হয়েছেন। ঝরনা বেগমের ১৪, ১০ ও ৭ বছর বয়সী ৩টি ছেলে সন্তান রয়েছে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে নিহতের সুরতাহাল রিপোর্ট সংগ্রহ করে পরিবারের সদস্যরা লাশ নিয়ে যাবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ, এসআই মিরাজ, বাকিলা ইউপি চেয়ারম্যান ইউসুফ পাটওয়ারী ও মান্দারী ইউপি সদস্য কামরুল মোল্লা’সহ মডেল থানার পুলিশ সদস্যরা উপস্থিত আছেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares