• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ১০ জুন, ২০১৯

শাহরাস্তির পদুয়ায় বিদ্যুৎ দেয়ার নামে দেড় লক্ষ টাকার চাঁদাবাজির অভিযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ
শাহরাস্তির  পদুয়া গ্রামে বিদ্যুৎ দেয়ার কথা বলে ৮জন থেকে প্রায় দেড়লক্ষ টাকা  হাতিয়ে নেওয়ার অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগিরা।
ঘটনার বিবরনে জানাযায় উপজেলার মেহার (দঃ) ইউনিয়নের পদুয়া গ্রামের দক্ষি পাড়া মিয়াজী বাড়ির মৃত মহব্বত আলীর ছেলে মোঃ হারুনুর রশিদ সহ আট জনে বিদ্যুৎ এর জন্য আবেদন করেন স্থানীয় ইউপি সদস্য মোঃ জয়নাল আবেদীন এর মাধ্যমে প্রায় চার বছর  পূর্বে। আজও বিদ্যুৎ এর কোন খবর নাই। জয়নাল আবেদীন বিদ্যুৎ এর কথা বলে সবার কাছ থেকে এক লাখ ছিচল্লিশ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। বিদ্যূৎ না পাওয়ায়,  হারুন রশিদ গং পল্লী বিদ্যুৎ এর জোনাল অফিস  শাহরাস্তিতে  যোগাযোগ করলে, অফিস কর্তৃপক্ষ স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বারদের সাথে যোগাযোগ করার জন্য বলেন। তাদের কাছে ও ভালো কোন জবাব না পাওয়ায় ভূক্তভোগী ৮জন বাদী হয়ে টাকার পরিমান উল্লেখ করে শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার শিরিন আকতার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ কারীরা হচ্ছেন ১/ হারুনুর রশিদ পিতামৃত মহব্ব আলী,২/মোঃ শাহব উদ্দিন পিতামৃত আমিন মিয়া, ৩/সুফিয়া বেগম স্বামীমৃত আবদুর শুকুর, ৪/আবদুল  কুদ্দুস পিতামৃত সুলতান হোসেন, ৫/মোঃ এমরান হোসেন,পিতামৃত আমিন হোসেন, ৬/ আহছান উল্লাহ্ পিতামৃত মজিব, ৭/ লুৎফুর নাহার স্বামী আহছান উল্লাহ, ৮/হোসনেয়ারা বেগম স্বামী এমরান হোসেন সর্ব সাং পদুয়া দক্ষিন পাড়া মিয়াজী বাড়ী, শাহরাস্তি চাঁদপুর।
এ অভিযোগের অভিযুক্তরা হচ্ছেন ১৬নং মেহার (দঃ) ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার  মোঃ জয়নাল আবেদীন, পিতামৃত আফাজ উদ্দীন, ২/ শামছুল হক (দালাল)।
এ ব্যাপারে শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার শিরিন আকতার আকতার বলেন, এমন একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএমকে ব্যবস্থা নেয়ার জন্য বলেছি।
তিনি বলেন, ভূক্তভোগিরা যেন দ্রুত বিদ্যুৎ সংযোগ পায় সে লক্ষে কাজ করা হচ্ছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!