চাঁদপুরে লঞ্চের ধাক্কায় আহত যাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি॥

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর লঞ্চঘাটে এমভি মানিক-৩ লঞ্চের ধাক্কায় যাত্রী মো. ফজলুর রহমান মিয়াজী (৫৭) গুরুতর আহত হয়ে হাসপাতালে নেয়ার পর মৃত্যুবরণ করেন। সোমবার (১০ জুন) সকাল ১১টার দিকে ওই লঞ্চটি ঘাটে ভিড়ার সময় এই দূর্ঘটনা ঘটে। নিহত ফজলুর রহমান উপজেলার মিলারচর গ্রামের বাসিন্দা।

নিহতের ছেলে মো. কাউছার আহমেদ বলেন, তার বাবা নারায়নগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে লঞ্চঘাটে যান। এ সময় চাঁদপুর লঞ্চঘাট হতে ছেড়ে আসা এমভি আমির নামক লঞ্চটি ঘাটে ভিড়ে। পাশাপাশি দুলারচর হতে আসা এমভি মানিক-৩ নামক লঞ্চটি ঘাটে ভিড়ার সময় ফজলুর রহমানকে ধাক্কা দিলে তিনি ঘাটের পন্টুনের উপরে পড়ে যান। ওই সময় তিনি এমভি আমির নামক লঞ্চটিতে উঠার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সংবাদ পেয়ে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার হাসপাতালে যান এবং নিহতের পরিবারের লোকদেরকে শান্তনা দেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, এই বিষয়ে নিহতের পরিবার থেকে থানায় কোন ধরণের অভিযোগ করেননি। তারা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এর কাছ থেকে ময়না তদন্ত ছাড়া মরদেহ নিয়ে যাওয়ার জন্য লিখিত অনুমতি এনেছেন। নিহতের পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares