• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ৬ জুন, ২০১৯

বাজে কিপিংয়ের কারণেই বাংলাদেশ হেরেছে: অজিত আগরকর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগারদের পরাজয় নিয়ে ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার অজিত আগরকর বলেন, বিশ্বকাপের শুরু থেকেই বাংলাদেশ ভালো খেলছে। নিউজিল্যান্ডের বিপক্ষেও তারা লড়াই করেছে। তবে তাদের ব্যাটিংটা আরও ভালো হওয়া উচিত ছিল। দুটি বড় পার্টনারশিপ হলে ভালো হতো।

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের প্রেডিকশন দিতে গিয়ে আগরকর আরও বলেন, সত্যিইকার অর্থেই কিপিংয়ে কারণে বাংলাদেশ ম্যাচটা হেরে গেছে। বিশ্বকাপে এতটা বাজে কিপিং হলে হয় না। ম্যাচ জিততে হলে ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং তিন বিভাগেই ভালো করতে হয়।

বুধবার ইংল্যান্ডের কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের বিপক্ষে মুশফিকের একটি ভুলের কারণে ১০৫ রানের বড় জুটি গড়েন রস টেইলর ও উইলিয়ামসন। আর এই জুটিতেই জয়ের স্বপ্ন ভঙ্গ টাইগারদের।

ব্যক্তিগত ৮ রানেই সাজঘরে ফেরার কথা ছিল কেন উইলিয়ামসনের। দারুণ থ্রো করেছিলেন তামিম ইকবাল। বল ধরে উইকেট ভাঙতে গেলেন মুশফিক। কিন্তু বল ধরার আগেই কনুই দিয়ে উইকেট ভেঙে ফেলেন তিনি। অথচ ছেড়ে দিলেও সরাসরি উইকেট ভাঙত। আর তাতেই লাইফ পান কিউই অধিনায়ক। ১১.২ ওভার দলীয় ৬১ রানে উইলিয়ামসন আউট হলে ম্যাচের ফল অন্যরকম হতো।

মুশফিকের এমন স্ট্যাম্পিং মিস নিয়েই সমালোচনার ঝড় ওঠেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রথমে ব্যাট করে ৪৯.২ ওভারে ২৪৪ রানে অলআউট বাংলাদেশ। টার্গেট তাড়া করতে নেমে ১৭ বল হাতে রেখে ২ উইকেটে জয় নিশ্চিত করে নিউজিল্যান্ড।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!