• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ৫ জুন, ২০১৯

চাঁদপুরে ধর্মীয় ভাবগাম্বির্যের মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

ধর্মীয় ভাবগাম্বির্যের মধ্য দিয়ে মুসলিম সস্প্রদায়ের ধর্মীয় উৎসব হাজারো মুসল্লির সমাগমে ঈদুল ফিতর চাঁদপুরে উদযাপিত হয়েছে । মুসল্লিরা দলে দলে ঈদগাহ ময়দানে ছুটে এসে ঈদের নামাজ আদায় করেন।

বুধবার (৫ জুন) সকাল ৮টায় চাঁদপুর পৌরসভার পৌর ঈদগাহ মাঠে জেলার প্রথম জামাত অনুষ্ঠিত হয়। এ ঈদগাহ মাঠে জেলা প্রশাসক (ডিসি) মো: মাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মেদসহ হাজার হাজার মুসল্লি নামাজ আদায় করেন।

নামাযে ইমামতি ও খোৎবা পাঠ করেন বাহাদুরপুরের পীর সাহেব ও বাংলাদেশ ফরাজী আন্দোলনের সভাপতি মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান। খোৎবা শেষে মোনাজাতে সারাবিশ্বে মুসলিম উম্মার রহমত ও নিজদেশের শান্তি কামনা করা হয়।

পরে ভিন্ন ভিন্ন সময়ে শহরের পুলিশ লাইন, আউটার স্টেডিয়াম, সরকারি কলেজ মাঠ, বেগম জামে মসজিদ, চিশতিয়া জামে মসজিদ, বড়স্টেশন মোলহেড, জেলা কারাগার জামে মসজিদসহ প্রায় ১৫টিরও বেশি স্থানে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়।

চাঁদপুরের জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের জামায়াত শেষে কোলাকুলি করছেন জেলাপ্রশাসক মো. মাজেদুর রহজমান খান ও জেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র নাছিরউদ্দিন আহমেদ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!