• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ জুন, ২০১৯

হাজীগঞ্জ শাহরাস্তিবাসী প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের ঈদ শুভেচ্ছা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পাওয়ার সেলের ডিজি, চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য, প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।
তিনি বলেন শান্তিপূর্ণ এবং সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন চিরন্তন। প্রকৌশলী মোহাম্মদ হোসাইন হাজীগঞ্জ ও শাহরাস্তিবাসি’সহ চাঁদপুর জেলার সকল মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে বলেন, ঈদ মানে আনন্দের বন্যা, খুশির জোয়ার। প্রতিবছর মাসব্যাপী সিয়াম সাধনার পর উচ্ছ্বাস, উদ্ভাস, আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।
ঈদ সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন উল্লেখ করে পাওয়ার সেলের ডিজি বলেন, এ দিন ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হয় এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়।
ঈদের আনন্দ বিরাজমান হউক প্রত্যেক ঘরে ঘরে এবং ঈদুল ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করুক এ প্রত্যাশা করে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর পবিত্র ঈদুল ফিতর কামনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!