• ঢাকা
  • বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ জুন, ২০১৯

ধর্ষণের দায়ে ৫ বছরের জেল হতে পারে নেইমারের

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ক্রীড়া ডেস্ক:

প্যারিসের এক হোটেলে মদ খেয়ে এক ব্রাজিলীয় মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে ব্রাজিলীয় তারকা নেইমারের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করা হয়েছে নেইমারের তরফে। এমনকি নেইমারের বাবার দাবি, ঘটনাটি সাজানো এবং তার ছেলেকে ফাঁসানো হয়েছে।

আর সেই প্রমাণ দিতে গিয়ে তরুণীর অশালীন ছবি প্রকাশ্যে আনেন ব্রাজিলীয় তারকা। তাতেই আরো বিপাকে পড়ে গেছেন পিএসজি তারকা। রবিবারই নেইমারের বাবা ধর্ষণের অভিযোগ উড়িয়ে দেন। তার মতে, অভিযোগকারী ওই মহিলার সম্মতিতেই তার সঙ্গে যৌন সম্পর্ক ছিল নেইমারের। সম্পর্ক ভেঙে যাওয়ার পর ওই তরুণীর আইনজীবী এখন নেইমারকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছেন।

ব্রাজিলের একটি টিভি চ্যানেলে নেইমারের বাবা দাবি তোলেন, প্রয়োজনে নেইমারের হোয়াটসঅ্যাপে মেয়েটির সঙ্গে তার যে আলাপ পরিচয় হয়েছে তা প্রকাশ্যে নিয়ে আসবেন। আর সেই মেসেজ ও ছবি প্রকাশ করাতেই বিপত্তি। শুধুমাত্র অভিযোগকারী ওই মহিলার অশালীন ছবি নয়, নিজেদের গোপন মেসেজও প্রকাশ করেন নেইমার।

ব্রাজিলের আইন অনুযায়ী, বিনা অনুমতিতে কারো ছবি তোলা আর তা প্রকাশ্যে নিয়ে আসা অপরাধ। আর এই আইনেই প্যাঁচে পড়ে গেছেন নেইমার। অপরাধ প্রমাণ হলে এক থেকে পাঁচ বছরের জেল হতে পারে নেইমার জুনিয়রের। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ব্রাজিলের পুলিশ। রিও ডি জেনেইরোর সাইবার ক্রাইম ইউনিটের একজন বিশেষজ্ঞ পুরো বিষয়টি খতিয়ে দেখছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!