• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩ জুন, ২০১৯

মদিনা আওয়ামী লীগ ও এর অংগসংগঠনের উদ্যোগে মোহনা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি:

মদিনা আওয়ামী লীগ ও এর অংগসংগঠনের উদ্যোগে মোহনা টেলিভিশনের   ব্যাবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আহমেদ মজুমদার এর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল মদিনায় মসজিদে নববী  প্রাজ্ঞনে  অনুষ্ঠিত হয়েছে।

মোহনা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আহমেদ মজুমদার এর রুহের মাগফেরাত কামনা করে মদিনা শরীফে আগত এক হাজার প্রবাসীদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এবং বিশেষ দোয়া করা হয়।

ইফতার পুর্বক দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় শিল্প প্রতিমন্ত্রী – বীর মুক্তিযোদ্ধা ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান
আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপি – তিনি আগত সকল প্রবাসীদের নিয়ে এক সাথে বসে ইফতার করেন এবং উনার সন্তান জিয়াউদ্দিন আহমেদ মজুমদার এর জন্য দোয়া চেয়েছেন।

ইফতার ও দোয়া  মাহফিল সহযোগিতায় ছিলেন মোহনা টেলিভিশনের সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়।

ইফতার ও দোয়া মাহফিল আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন মদিনা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ,কে,এম আজগর আলী, মদিনা আওয়ামীলীগের সভাপতি হানিফ কাজী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাসেম সওদাগর, মোঃ হুমায়ুন, মোঃ জসিম উদ্দিন প্রধানিয়া, মোঃ জিল্লু, মোঃ হেলাল, মোঃ ইউনুস, মোঃ নাঈম,  মোঃ হোসেন মদিনা আওয়ামী লীগ ও এর অংগসংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

পরে মোহনা টেলিভিশনের প্রয়াত ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আহমেদ মজুমদার এর রুহের মাগফেরাত কামনা করে   দোয়া করেন মদিনা গাউছিয়া কমিটির সভাপতি মাওলানা করিম উদ্দীন  নুরী।
সভায় শিল্প প্রতিমন্ত্রী ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপির সুসাস্থ্য, দীর্ঘায়ু কামনা করেও দোয়া করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • প্রবাস বাংলা এর আরও খবর
error: Content is protected !!