• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ মে, ২০১৯

কৃষকদের কথা চিন্তা করে ধানের মূল্য নিধারণ করে দিয়েছে সরকার : প্রকৌ.মোহাম্মদ হোসাইন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
হাজীগঞ্জ শহর কৃষকলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার আলীগঞ্জ পিটিআই হলরুমে কৃষকলীগের আয়োজনে এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের মহাপরিচালক ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কৃষকদের কথা চিন্তা করে সরকার ধানের মূল্য নিধারণ করে দিয়েছে। নির্ধারিত মূল্যের চেয়ে কম দরে ফসল আপনারা কোন দালালের হাতে তুলে দিবেন না। উৎপাদন খরচের অর্ধেক মূল্যে বিদ্যুৎ সরবরাহ করা হলেও কৃষক এর সুফল ভোগ করতে পারে না। যারা বিদ্যুতের মাধ্যমে জমিতে পানি সরবরাহ করে তারাই কৃষকদের সুবিধা ভোগ করে । কৃষকদের এ বিষয়ে সচেতন হতে হবে। আমি বিদ্যুতের কর্মী হিসেবে

দেখেছি, কৃষকদের জন্য বরাদ্ধকৃত বিদ্যুৎ সরাসরি কৃষক পায় না। একটি শ্রেণি এর সুবিধা ভোগ করে থাকে। দেশের অর্থনৈতিক মুক্তির জন্য জাতির জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমান নিরলস সংগ্রাম করে গেছেন। জাতির জনকের কন্যা শেখ হাসিনা কৃষকদের কথা চিন্তা করে উৎপাদন বাড়াতে না উদ্যোগ গ্রহণ করছেন।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন হাজীগঞ্জ শহর কৃষকলীগের সভাপতি মো. আবুল কালাম। শহর কৃষকলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় অতিথির মধ্যে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. আনোয়ার হোসেন বতু, ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বাচ্চু, সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী, ছাত্রলীগ নেতা নেছার আহম্মদ প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!