• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০১৯

হাজীগঞ্জে অপহরণকারি কথিত মামার কাছ থেকে ৫ দিন পর ভাগ্নি জীবিত উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
চাঁদপুরের হাজীগঞ্জে অপহরণকারী কথিত মামার কাছ থেকে জীবিত উদ্ধার করা হয়েছে ৩ বছর বয়সী শিশু চাঁদনী আক্তারকে। অপহরণের ৫ দিন পর বৃহস্পতিবার রাতে শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে বুঝিয়ে দেয় হাজীগঞ্জ থানা পুলিশ। এর পূর্বে গত বৃহস্পতিবার (১৮ মে) রাতের বেলায় শিশুকে অপহরণ করে কথিত মামা লক্ষীপুর জেলার কমলনগর থানার মতিরহাট এলাকার মৃধা বাড়ির আসলাম মিয়ার ছেলে রুবেল।

পারিবারিক সূত্রে জানাযায়, হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নের কবিরাজ বাড়ির শিশু চাঁদনীর ফুফু রোমানার সাথে মুঠোফোনের মাধ্যমে পরিচয় হয় লক্ষীপুর জেলার কমলনগর থানার মতিরহাট এলাকার মৃধা বাড়ির আসলাম মিয়ার ছেলে রুবেলের। সেই যুবক বৃহস্পতিবার রাতে ওই বাড়ীতে বেড়াতে আসে। বাড়ীর সবাই যখন রান্নায় ব্যস্ত ওই সময় শিশু চাঁদনীকে নিয়ে পালিয়ে যায় কথিত মামা রুবেল।

রাতে শিশুটিকে না পেয়ে দূর সম্পর্কের মাকে ফোন করে। এ সময় মামা নামক ওই অপহরণকারীর মোবাইলও বন্ধ পাওয়া যায়। পরে ১৮ মে রাতে হাজীগঞ্জ থানায় অপহরণের মামলা করে মেয়েটির পরিবার। মামলার পর পুলিশ হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন লক্ষীপুর জেলার কমলনগর থানার ওসির সহযোগিতা চান।

পাচারকারির মোবাইল নাম্বার নিয়ে সিডিআর এনালাইসিসের মাধ্যমে ও মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে বিভিন্ন কৌশল প্রয়োগ করে পাচারকারির বিস্তারিত তথ্য পেয়ে যায় পুলিশ । এর পরেই লক্ষীপুর জেলার মতিরহাট পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আজাদের মাধ্যমে মতিরহাট গ্রামের মৃধা বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার ও পাচারকারিকে আটক করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে শিশুটিকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন।

এ বিষয়ে শিশুটির পরিবার বাদী হয়ে মানবপাচার আইনে মামলা দায়ের করেন। মামলায় সেই মামাকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!