• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০১৯

স্বেচ্ছায় কুমারিত্ব বিক্রি থেকে দুই স্কুলছাত্রীকে থামাল পুলিশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

সাত হাজার পাউন্ডের বিনিময়ে নিজেদের কুমারিত্ব বিক্রি করতে যাচ্ছিল দুই স্কুলছাত্রী। আর বিষয়টির মধ্যস্থতা করে দিয়েছে আরেক কিশোর। তবে কুমারিত্ব বিক্রির আগেই তাদের আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রাশিয়ার রাজধানী মস্কোর ইয়াসেনেভো এলাকায়। জানা গেছে, সেখানকার নামকরা একটি স্কুলের ছাত্রী ওই দু’জন। গোপনে স্কুল থেকে ৩০ মাইল দূরে গিয়ে অর্থের বিনিময়ে নিজের কুমারিত্ব বিলিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় তারা।

যে ব্যক্তির কাছে তারা কুমারিত্ব বিক্রি করতে যাচ্ছিল, তাকেও আটক করেছে পুলিশ। তার কাছ থেকে ১৪ হাজার পাউন্ড উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, ওই দুই কিশোরীকে কুমারিত্বের বিনিময়ে টাকাটি দেওয়ার জন্য রেখেছিলেন আর্টেমি টি. নামের ওই ব্যক্তি।

শিশুদের যৌনকর্মী বানানোর দায়ে ওই ব্যক্তির জেল হতে পারে। বর্তমানে তিনি পুলিশি হেফাজতে আছেন। ১৮ বছরের ওই ছেলেকেও ধরে নিয়ে গেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, ওই কিশোরীদের বন্ধু সে। কিশোরীদের অনুরোধেই মধ্যস্থতা করে দিয়েছে সে।

পুলিশের কাছে ওই দুই কিশোরী জানিয়েছে, স্বেচ্ছায় তারা কুমারিত্ব বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। কেউ তাদের প্ররোচিত করেনি। বরং নিজের থেকেই তারা সহপাঠী ওই কিশোরের কাছ থেকে এ ব্যাপারে সহযোগিতা চেয়েছে।

অবশ্য স্কুল কর্তৃপক্ষ এ ব্যাপারে মন্তব্য করতে রাজি হয়নি। সেই সঙ্গে ওই দুই কিশোরীরও নাম গোপন রাখা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • আন্তর্জাতিক এর আরও খবর
error: Content is protected !!